বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘কোর্ট তুমার বাবার নয়, জনগণের’ মেয়র আইভীকে হেফাজত নেতা

অনলাইন ডেস্ক ::: ‘উনি যেহেতু সূচনা করেছেন, উনি খেলতে নেমেছেন, উনার পাওয়ার আছে, উনি খেলবেন। আমরা পাওয়ার ছাড়া আল্লাহর সাহায্য নিয়ে খেলবো। আমাদের মান-ইজ্জতের ওপর হামলা করেছে, মামলা আমরাও করবো। কোর্ট তুমার বাবার নয়, জনগণের। আমরা তুমার বিরুদ্ধে মামলা করবো। আইন তার গতিতে চলবে।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ করে কথাগুলো বলেছেন হেফাজত ইসলামের নায়েবে আমির ও জেলা উলামায়ে পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল।

শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় শহরের ডিআইটি প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা উলামা পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলনে কথাগুলো বলেন তিনি। নারায়ণগঞ্জ মহানগর হেফাজত ইসলাম ও মহানগর উলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের করা মামলার প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হেফাজত নেতা আব্দুল আউয়াল বলেন, ‘যারা কোটি কোটি টাকা আত্মসাৎ করো, তুমরা নিজেরা চুরি করে আমাদেরকে চুরির মামলা দিয়েছো। সাবধান হয়ে যাও। উলামায়ে কেরামের বিরুদ্ধে এসব দুরভিসন্ধি আল্লাহ নস্যাৎ করে দেবে। তুমি আইভীর ক্ষমতা ঠেকাতে পারবে না। নারায়ণগঞ্জে চোখ রাঙালে লক্ষ জনতা নিয়ে আমরাও চোখ রাঙাবো। আইন তার নিজস্ব গতিতে চলে। তুমি আমাদের মাথার হেডেক হয়ে দাঁড়িয়েছো।’

আব্দুল আউয়াল বলেন, ‘তুমি (মেয়র আইভী) ঘুঘু দেখেছো ঘুঘুর ফাঁদ দেখো নাই। তুমি আমার মাথায় বসতে শুরু করেছো, আমরা জীবন থাকতে তুমাকে ছেড়ে দেবো না। আক্রোশ করে দেশের নেতৃত্ব দেওয়া যায় না। তুমি মেয়র তুমার চোখে সকলেই সমান। তুমি কারও বিরুদ্ধে সোচ্চার হয়ে শাস্তি দেবে, এটা উঠিত হবে না। প্রয়োজনে বৃহত্তর আন্দোলনের ডাক দেবো। ঘটনার সময়ে ফেরদাউস নারায়ণগঞ্জেই ছিলেন না। আর তাকেই মামলার আসামি করেছে।’

মেয়র আইভীকে উদ্দেশ করে হেফাজত নেতা আউয়াল আরও বলেন, “প্রধানমন্ত্রী আমাদেরকে অত্যন্ত সম্মান করেন। তার পাশে বসে আমরা কথা বলে আসছি। তুমি আমাদের ‘হেফাজত’ বলে অবজ্ঞা করে দূরে সরিয়ে দিচ্ছো। তারা (হেফাজত নেতাকর্মী) যদি সন্ত্রাসী হতো তোমার মতো আইভী রাস্তায় চলতে পারতো না। আল্লাহ রিজিক যতদিন রাখে ততদিন তুমি আইভী আমাদের সরাতে পারবে না। এটা আরও বাড়াতে চাইলে নারায়ণগঞ্জ শহরে হেফাজতের বড় সমাবেশের ডাক দেওয়া হবে। সারা বাংলাদেশ থেকে লোক জড়ো করে দেখিয়ে দেবো তুমি উৎখাত করতে পারবে না, বরং তুমি নিজে উৎখাত হয়ে যাবে। মামলা উঠিয়ে দেওয়ার কথা বলবো না। যারা মামলা করেছে তুমি ভালো থাকবে না। তুমি আইভী তিনবারের মেয়র হয়ে অহমিকায় লিপ্ত হয়ে গেছো। যা মন চায় তাই করবা, এটা হতে পারে না।”

এসময় উপস্থিত ছিলেন হেফাজত ইসলামের সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্লাহ, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড নারায়ণগঞ্জ সভাপতি আব্দুল কাদির, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশিদ ও মুফতি মাসুম বিল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

গত ১৯ ফেব্রুয়ারি শহরের ডিআইটি পাশে শেখ রাসেল পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন কর্মকর্তা বাদী হয়ে নারায়ণগঞ্জ মহানগর উলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের বিরুদ্ধে আদালতে মামলা করেন। মামলায় তার বিরুদ্ধে চুরির অভিযোগ আনা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp