বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কৌশল বদলালেন ড. রেজা কিবরিয়া

অনলাইন ডেস্ক// কৌশলে প্রচারণা চলছে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ধানের শীষ প্রতীকে ঐক্যফ্রন্টের প্রার্থী অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়ার। তার পক্ষে নীরবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন স্থানীয় নেতাকর্মীরা। মাঠে নেমেছেন স্বজনরাও।

কিছুদিন আগে প্রচারণার কাজে মাঠে নেমেছিলেন রেজা কিবরিয়া। করেছেন একাধিক সভা, গণসংযোগ ও সংবাদ সম্মেলন। কিন্তু এরই মধ্যে নেতাকর্মীদের ওপর হামলা ও প্রচারে বাধা দেয়ায় নিরাপত্তার কথা চিন্তা করে রোববার এলাকা ছাড়েন তিনি। নেতাকর্মীরা যেন কোনো বিপদের মুখে না পড়েন সেজন্য প্রচারণার কৌশল বদলালেন রেজা কিবরিয়া। পূর্বে ঘোষণা দিয়ে সভা, সমাবেশ করা হবে না নেতাকর্মীদের জানিয়ে দিলেন। নেতাকর্মীদের গ্রেফতার, মামলা, হামলা এড়াতে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের এই প্রার্থী।

নির্বাচনী প্রচারণার বিষয়ে জানতে চাইলে ড. রেজা কিবরিয়া বলেন, প্রচারণা চলছে। নেতাকর্মীরা মাঠে কাজ করে যাচ্ছেন। আমি তাদের না জানিয়ে এলাকায় আসব। কারণ আমি যদি বলি, ওই সময়, ওই ইউনিয়নে যাব, তখন আমার সব আয়োজন নষ্ট করে করে ফেলবে বিরোধী পক্ষের লোকজন। আমার কর্মীরা মাঠে কাজ করছেন। আমি যেখানে বলব সেখানেই যাবে তারা, আমি যেখানে জনসভার কথা বলব, সেখানেই আয়োজন করবে তারা। নির্বাচনী প্রচারণায় আমি নতুন কৌশল অবলম্বন করছি। কারণ দেশের পরিস্থিতি স্বাভাবিক না। আমি যদি পূর্বে ঘোষণা দিয়ে বলি, ওখানে যাব, ওই স্কুলের মাঠে থাকব তাহলে আমার নেতাকর্মীরা বিপদে পড়বে। এ কারণে আমি তাদের কিছুই বলব না। যখন যে এলাকায় প্রচারে যাব, তার আগে নেতাকর্মীদের জানিয়ে দেব।

নিজের নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে রেজা কিবরিয়া বলেন, পুরো দেশে এখন নিরাপত্তার ঘাটতি। ঢাকাতেও আমি নিরাপত্তার ঘাটতি দেখছি। সব জায়গায় নিরাপত্তার ঘাটতি রয়েছে। শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিতে গিয়েও হামলার শিকার হয়েছি আমরা। পুরো দেশেই নিরাপত্তা নেই।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp