বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ক্যান্সারে চলে গেলেন অভিনেতা রুমি

নিজস্ব প্রতিবেদক ::: ক্যান্সারে আক্রান্ত অভিনেতা অলিউল হক রুমি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তার এক সময়ের নাট্যদল থিয়েটারের সহকর্মী আপন আহসান জানান, ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি ছিলেন রুমি। সোমবার ভোর ৪টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। ক্যান্সার ধরা পড়ার পর মাসখানেক আগে ভারতে গিয়েও চিকিৎসা করিয়েছেন। ঢাকার একটি হাসপাতালেও চিকিৎসা নিয়েছেন। সব চেষ্টা ব্যর্থ।

তিন দশকের বেশি সময় অভিনয় করছেন রুমি। দীর্ঘ এ পথচলায় অভিনয় করেছেন বহু নাটক ও সিনেমায়। তার মৃত্যুর খবরে সহকর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। অনেকেই ফেইসবুকে এ অভিনয়শিল্পীকে নিয়ে শোক প্রকাশ করেছেন।

অভিনেত্রী ফারজানা চুমকি ফেইসবুকে লিখেছেন, রুমি ভাই শেষ পর্যন্ত চলেই গেলেন। ভালো থাকেন ওপারে। আমার জন্মদিনের প্রথম যে ফোনটি আসত সেটা আপনার ফোন। সেই কলটি আর আসবে না। সাব্বিরের (অভিনেতা মীর সাব্বির) সাথে অভিমান কে করবে রুমি ভাই। ক্ষমা করেন ভাই।”

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব লিখেছেন, টেলিভিশন নাটকের জনপ্রিয় মুখ অলিউল হক রুমি ভাই কিছুক্ষণ আগে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সবাই তার জন্য দোয়া করবেন।

অভিনেত্রী রোকেয়া প্রাচী লিখেছেন, রুমি ভাই বিদায়। আমার পরিচালনায় প্রথম ধারাবাহিক ‘সেলাই পরিবার’ নাটকের সময়টা মনে হচ্ছে খুব। আল্লাহ আপনাকে বেহেশত নসিব করুন।

১৯৮৮ সালে রুমির অভিনয়ের শুরু থিয়েটার বেইলি রোডের ‘এখনো ক্রীতদাস’ নাটকের মধ্য দিয়ে। একই বছর ‘কোন কাননের ফুল’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় তার।

সাজেশন সেলিম, ঢাকা মেট্রো লাভ, বোকাসোকা তিনজন, ঢাকা টু বরিশাল, আমেরিকান সাহেব, সোনার শিকল, কমেডি ৪২০ মেকআপ ম্যান, প্রেসিডেন্ট সিরাজউদ্দৌলা তার অভিনীত উল্লেখযোগ্য নাটক।

টেলিভিশনের পাশাপাশি অভিনয় করেছেন সিনেমাতেও। ২০০৯ সালে ‘দরিয়াপাড়ের দৌলতি’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন রুমি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp