বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কড়াপুর ইউনিয়ন যুব ও আ’লীগের পক্ষে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: মরণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি কর্মহীন হয়ে পড়া বরিশাল রায়পাশা কড়াপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে রায়পাশা কড়াপুর আওয়ামী যুবলীগ ।

বুধবার সকাল থেকে অন্তত খাদ্যসামগ্রী ঘুরে ঘুরে বিতরণ করতে দেখা গেছে । এতে নেতৃত্ব দিতে দেখা গেছে রায়পাশা কড়াপুর ইউনিয়নের আ’ লীগের সভাপতি ফজলুল হক সরদার, যুবলীগ নেতা শ্রী সঞ্জিব সিংহ বর্মন, ১নং ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি মোঃ গণি হাওলাদার, আওয়ামী লীগ সদস্য এ্যড. শাহীন, যুবলীগ সদস্য মোঃ আতাউর রহমান রিপন, মোঃ ফাহিম সরদার ও সম্মন্যয় সিংহ প্রমুখ ।

ফজলুল হক সরদার সূত্র জানায়- অসহায় ও দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলুসহ ইত্যাদি খাদ্যসামগ্রী পৌঁছে দিতে বুধবার থেকে প্রস্তুতি শুরু করে। বুধবার সকালে খাবারগুলো মানুষদের ডেকে হাতে তুলে দেওয়া হয়। বিশেষ করে রায়পাশা কড়াপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে টার্গেট করে স্ব-স্ব স্থানে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়।

যুবলীগ নেতা সঞ্জীব সিংহ জানায়- প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি মসুরী ডাল, মাক্সসহ খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে।

আ’লীগ সভাপতি ফজলুল হক সরদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে ঘরবন্দি দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী দেওয়ার প্রক্রিয়া মঙ্গলবার সকালে শুরু করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে এখন থেকে প্রতিনিয়ত এভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এমনকি কাউকে এসে নিতে হবে, নাগরিকদের বাসায় বাসায় খাবার পৌঁছে দেবে রায়পাশা কড়াপুর ইউনিয়নের আ’ লীগ ও যুবলীগ নেতা কর্মীরা ।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp