বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

খাজা মঈন উদ্দিন মাদ্রাসার নতুন কমিটি নিয়ে চাঁনের আপত্তি

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত ২৮ ফেব্রুয়ারি স্থানীয় প্রকাশিত গণমাধ্যমে জানতে পারলাম খাজা মঈন উদ্দিন মাদরাসা’র প্রিন্সিপাল মাওঃ আবদুল হালিম এর সভাপতিত্বে নতুন কমিটি ঘোষনা হয়েছে।

আমি (এবায়েদুল হক চাঁন) মাদরাসার প্রতিষ্ঠাকালীন সদস্য এবং বর্তমান কমিটির সভাপতি পদে আছি। আমাকে না জানিয়ে একক সিদ্ধান্তে নতুন কমিটি ঘোষনা দিলেন মাদরাসার প্রিন্সিপাল। যা অনৈতিক, স্বেচ্ছাচারিতা ও নিজের স্বার্থ হাসিল করার অপচেষ্ঠা ছাড়া কিছু নয়। আমি কমিটির সভাপতি হিসেবে থাকা সত্যেও কি ভাবে একজন বেতন ভুক্ত লোক একক সিদ্ধান্তে এই কমিটি ঘোষনা দিলেন।

আমি মাদরাসা’র পরিচালনা পরিষদের পক্ষে এই অনৈতিক কর্মকার্যের নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাই। কমিটিতে সম্মানীত উপদেষ্ঠাদের নাম জানতে পেরে আরও অবাক হলাম। মাদরাসা প্রতিষ্ঠাকালীন উপদেষ্ঠা ছিলেন যারা, তাদের নাম পুণরায় দিয়ে প্রিন্সিপাল আবার নতুন কমিটি কিভাবে ঘোষনা করেন। এতে সম্মানীত ব্যক্তিদের অসম্মান করা হয়েছে বলে আমি মনে করি।

এতঅব, জামিয়া আরাবিয়া খাজা মঈন উদ্দিন মাদ্রাসা সৃষ্টির ইতিহাস এবং প্রিন্সিপাল এর অনৈতিক কর্মকার্যের আরও বিস্তারিত তথ্য নিয়ে মার্চ মাসের যেকোনো দিন গণমাধ্যেমে সামনে হাজির হবো। কারণ যাহাদের দান-অনুদানে, শ্রম ও ঘামে এই দ্বীনি প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা হয়েছে। তাদের আবেগ ও নিয়তের প্রতি শ্রদ্ধাশীল হয়ে।

এবায়েদুল হক চাঁন
সভাপতি,
জামিয়া আরাবিয়া খাজা মঈন উদ্দিন (মাদ্রাসা)
বাজার রোড, বরিশাল

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp