বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

খালেদা জিয়া এদেশে নতজানু রাজনীতি করেন নাই বলে তাকে জেলে যেতে হয়েছে : সরোয়ার

শামীম আহমেদ :: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নতজানু রাজনীতি করেন নাই বলে তাকে জেলে যেতে হয়েছে। আজ দেশের রাজনীতি সরকার ধ্বংশ করে দিয়েছে সরকারের দূর্নীতি দুঃশাষনে দেশের মানুষকে চেপে ধরেছে। সরকার তার ব্যর্থতা ঠেকাকে পারছে না। অন্যদিকে দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে বৃদ্ধি দিন দিন বৃদ্ধি তার দিকে সরকারের কোন সুদৃষ্টি নেই আছে শুধু কিভাকে ক্ষমতায় টিকে যায় জনগণের জন্য সরকারের আর কোন ভাবনা নেই।

তাই মরহুম শাহেদ আকন সম্রাটকে আমাদের মানুষের মাঝে বাছিয়ে রাখতে হলে এখন থেকে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে আমাদের ত্যাগ স্বিকার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত করাসহ দেশের আইনের শাষন প্রতিষ্ঠা করার মাধ্যমে মানুষের নিজস্ব স্বাধীনতা ফিরিয়ে আনার জন্য সকলকে এক হয়ে ঐক্যবদ্ধ ভাবে গণতন্ত্র উদ্ধারের জন্য রাজপথে থাকার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার রাতে বরিশাল ক্লাব মিলনায়নতে বরিশাল মহানগর বিএনপি দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাটের রুহের মাগফেরাত কামনা করে আলোচনা-সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের পর্বে সভাপতিত্বের বক্তব্যতে তিনি একথাগুলো বলেন।

এসময় শাহেদ আকন সম্রাটের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বৃর্তিচারন করে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তি যোদ্ধা নুরুল আলম ফরিদ, সহ-সভাপতি সৈয়দ আহসান কবির হাসান, আব্বাস উদ্দিন বাবলু, সহ-সভাপতি এ্যাড. আখতার হোসেন মেবুল, সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন, কোতয়ালী বিএনপি সম্পাদক আনোয়ার হোসেন লাবু, মহানগর স্বোসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, মহানগর শ্রমীকদল সম্পাদক ফয়েজ আহমেদ, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স, কেন্দ্রীয় মহিলাদল সহ-বিষয়ক সম্পাদক ফাতেমা তুজ জোহরা মিতু, বরিশাল জেলা মহিলাদল সভাপতি ফারজানা ইয়াসমিন পিপি, মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, আলাউদ্দিন আহমেদ,জেলা যুবদল সভাপতি ও মরহুমের ছোট ভাই এ্যাড. পারভেজ আকন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমীকদল নেতা জিএম ফারুক, কোতয়ালী সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন সহ মহানগরের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সম্পাদক সহ বিভিন্ন সদস্যবৃন্ধ। পরে শাহেদ আকন সম্রাটের রুহের মাগফেরাত কামনা করে দোয়া -মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন কারী আঃ মন্নান।

অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর যুবদল সহ-সভাপতি সাজ্জাদ হোসেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp