বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

খ্যাতির সঙ্গে নিজেকে একেবারে পাল্টে ফেলছেন রানু মন্ডল

অনলাইন ডেস্ক :: টাইমলাইনে থাকতে তাকে সবসময় ফিটফাট থাকতে হয়। সোজা কথায় গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত যখন, তখন চেহারায় মাজাঘষা তো করতেই হবে। দরকার মেকওভারেরও। রানু মণ্ডলের ক্ষেত্রেও তার বর্তায় ঘটেনি। মেকাপ করে হাটলেন র‌্যাম্পেও।

নতুন মেকওভারে রানু মণ্ডলকে দেখলে চেনা দায়! এই কি সেই রাণাঘাটের রানু মণ্ডল? প্রশ্ন উঠতে পারে আপনার মনেও। কথাতেই আছে, ‘প্রথমে দর্শনধারী, পরে গুণবিচারি।’ এই প্রবাদের ফাঁদে পড়েছেন রাণাঘাটের রাণুও। স্টেশনে নিজের মনেই গান গাইতেন তিনি। কিন্তু ধুলোমাখা এই আধবুড়ি নারীকে পাত্তাই দিতেন না কেউ! তবে এখন কিন্তু রানুর সময় বদলেছে। তিনি এখন বলিউডের প্লে-ব্যাক গায়িকাও। তার গানের জাদুতে মাতোয়ারা নেটদুনিয়া।

রাণাঘাটের রাণুকে এখন কি আর এই রূপে মানায়? অতঃপর আবার মেকওভার হল রানুর। কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও অনুষ্ঠানের জন্য। মেকওভারের পর বদলে যায় তার চেহারা। নবরূপী রানুর ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

ছবিতে দেখা যাচ্ছে, রানুর পরনে জমকালো এক লেহেঙ্গা, সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেটদুনিয়ায় নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়নোর জায়গায় ট্রোল করা হয়েছে তাকে। কেউ তো আবার তার ছবির নীচে এ মন্তব্যও করে বসেছেন যে, এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp