বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গনমাধ্যমকে দুষলেন বরিশাল মহশ্মশান রক্ষা কমিটি

অমানবিক এক ঘটনার জন্মদিয়ে এখন গনমাধ্যমকে দুষলেন বরিশাল মহাশ্মশান রক্ষা কমিটি।

মৃতদেহের সৎকারে বাধা দেবার সংবাদ প্রকাশকে মিথ্যচার বলে দাবি করছে তারা।

বরিশাল মহাশ্মশান নামক কমিটির ফেইজবুক আইডি থেকে এমনই একটি পোস্ট নজর কেড়েছে ।

ওই পোস্টে তারা উল্লেখ করেন, ‍‌’বরিশাল মহাশ্মশান কমিটির পক্ষ থেকে হ্যালো বরিশাল ডট কম এর প্রকাশিত মিথ্যা সংবাদ প্রচার করার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবাদে, মানিক মুখার্জী কুডু , তমাল মালাকার, শ্রী রাখাল চন্দ্র দে, এ্যাডভোকেট দিলীপ ঘোষ, স্বপন কুমার দত্ত, অমর কুমার পুষি লাল, ভানু রঞ্জন দে, লিটু দত্ত, দিলীপ চক্রবর্তী, সঞ্জয় চক্রবর্তী, বিপ্লব সেনগুপ্ত, অনির্বাণ বিশ্বাস, প্রিয় লাল মন্ডল, বিপ্লব রায়, বিশ্বজিৎ বিশু,ও শশাঙ্ক সেনগুপ্ত।’

এদিকে জানা গেছে, হৃদয় বিদারক এই ঘটনা শুধু বরিশাল ক্রাইম নিউজ অনলাইন পোর্টালে নয় জাতীয় এবং আঞ্চলিক গনমাধ্যমেও প্রকাশিত হয়েছে। যাতে করে নিন্দার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে ঘটনার মূল অভিযুক্ত বরিশাল মহাশ্মশান রক্ষা কমিটির সাধারণ সম্পাদক তমাল মালাকার অদৃ‌শ্য শক্তির অধিকারি হওয়ায় বরিশালের হিন্দু নেতৃবৃন্দ গোপনে ক্ষোভ প্রকাশ করেলও প্রকাশ্যে কেউ কথা বলতে রাজি হচ্ছে না।

উল্লেখ্য, শনিবার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া নিতাই চন্দ্র শীলের সৎকারে বাঁধা দেওয়ার অভিযোগ ওঠে বরিশাল মহাশ্মশানের সাধারণ সম্পাদক তমাল মালাকারের বিরুদ্ধে। মৃতের লাশ ও স্বজনদের বৃষ্টির মধ্যে বাইরে বের করে দেয়া হয়। এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেলে প্রতিবাত ও নিন্দা জানানো হয় এবং কমিটির সাধারণ সম্পাদককে বহিষ্কারের দাবীও জানান অনেকে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp