বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গভীর জঙ্গলে আলিঙ্গনরত পরকীয়া জুটির বজ্রপাতে মৃত্যু

অনলাইন ডেস্ক :: ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে জঙ্গলে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত এক পরকীয়া জুটির মৃত্যুর হয়েছে বজ্রপাতে। নিহত এই পরকীয়া প্রেমিক-প্রেমিকা স্থানীয় একটি ইটভাটায় কাজ করতেন বলে দেশটির একটি গণমাধ্যম জানিয়েছে।

এতে বলা হয়েছে, জঙ্গলে লুকিয়ে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে বজ্রপাতে। তারা দু’জনই বিবাহিত ছিলেন। সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পেছনে একটি জঙ্গল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।

বিডিও অফিসের পেছনে সোনাপড়া নামক একটি এলাকার জঙ্গল থেকে একজন পুরুষ এবং এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। নিহতরা হলেন যতীন সিং(৩৩) এবং কুনকি সিং (২৫)। তাদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

স্থানীয় সূত্র বলছে, বিবাহিত হলেও নিহত এই নারী ও পুরুষের মাঝে পরকীয়া সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতেন। সোমবার বিকেলেও তারা দেখা করতে আসেন।

গোপীবল্লভপুর পুলিশ বলছে, ইটভাটার ওই দুই শ্রমিকের বজ্রপাতে মৃত্যু হয়েছে। দু’জনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়ে ছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গেছে। পকেটে থাকা টাকাও পুড়ে গেছে। ওই নারীর শরীরেও পোড়া দাগ রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp