বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গলাচিপায় এইচএসসি পরীক্ষায় প্রক্সি ও অনৈতিক সহযোগিতার দায়ে ৩ জনের কারাদন্ড

গলাচিপা(পটুয়াখালী)সংবাদদাতা :: পটুয়াখালীর গলাচিপায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি প্রোগ্রাম ২০১৯ এর পরীক্ষায় প্রক্সি ও অনৈতিক ভাবে সহযোগিতার দায়ে ৩জনের কারাদন্ড প্রদান করা হয়েছে। গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো. রফিকুল ইসলাম এ রায় দেন।

জানা গেছে, শুক্রবার দুপুর ২টায় গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে পৌরনীতি ও সুশাসন(২৮৫৭) পরীক্ষা অনুষ্ঠিত হয়। সেখানে জাহাঙ্গীর হোসেন টুটুর(আইডি নং ১৭-০-১১-৫১৪-১৪২) পরিবর্তে প্রক্সি দিতে আসা সাইদুজ্জামান (২৫)কে আটক করে। জাহাঙ্গীর হোসেন টুটু গলাচিপা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিপিসি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

এসময় পরীক্ষার কেন্দ্রে অনাধিকার প্রবেশ ও পরীক্ষার্থীদের সহায়তার দায়ে রাসেল মাহমুদ(২১)কে আটক করা হয়। পরে তাদের দুইজনকে ১বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা করে।

অন্যদিকে মোঃ হাফিজ(২২) (আইডি নং ১৭-০-১১-৫১৪-১১৮) নামের এক পরীক্ষার্থী তার নির্ধারিত ২০৫নং কক্ষ পরিবর্তন করে ৩০২নং কক্ষে গিয়ে পরীক্ষা দেয়ার অপরাধে ১মাস বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন।

গলাচিপা উপজেলা তথ্য সেবা কর্মকর্তা ও গলাচিপা মহিলা কলেজ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোসা. ইসমত আরা গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত করতে গেলে তাদের ৩জনকে ভিন্ন একটি কক্ষে দেখতে পেলে চ্যলেঞ্জ করলে এসব তথ্য বেরিয়ে আসে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp