বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গুজবে বিভ্রান্ত না হতে মেয়র সাদিক আবদুল্লাহর আহ্বান


নিজস্ব প্রতিবেদক :: গুজবে বিভ্রান্ত হয়ে অথবা গুজব ছড়িয়ে কাউকে ছেলেধরা সন্দেহে কিছু করে আইন নিজের হাতে তুলে না নিতে নগরবাসীকে অনুরোধ জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

প্রয়োজনে পুলিশের সহযোগিতা নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘যদি ছেলেধরা হিসেবে কাউকে সন্দেহ হয় তাহলে তাকে পুলিশের হাতে তুলে দিন।’ মেয়র বলেন কিছু মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে বলে বিভ্রান্তিকর তথ্য প্রচার করছে। এটি পুরোপুরি মিথ্যা ও গুজব। একটি মহল এ উন্নয়ন ব্যাহত করার জন্য এ ধরনের গুজব রটিয়ে নগরবাসীর মধ্যে আতঙ্ক ছড়াচ্ছে যা গুরুতর অপরাধ। অনেকে না বুঝেই এটি ফেসবুকে শেয়ার করে অপরাধের অংশীদার হচ্ছেন। এ ধরনের গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের শামিল।

যারা এ বিষয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর গুজব ছাড়াচ্ছেন, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে প্রশাসন তৎপর রয়েছে। কোথাও এ সংক্রান্ত কোন খবর জানলে ৯৯৯-নম্বরে অথবা বরিশাল সিটি কর্পোরেশনের ০৪৩১-২১৭৫৮১৮ নম্বরে ফোন দেয়ার সকলের প্রতি আহবান জানান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp