বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গৌরনদীতে ইউপি সদস্য বরখাস্ত

আরিফিন রিয়াদ, গৌরনদী :  বিধবা ভাতাভোগীদের কাছ থেকে ভাতার টাকা আত্মসাৎ করার ঘটনায় জেলার গৌরনদী উপজেলার বাটাজোড় ইউনিয়ন পরিষদের সদস্য খোকন শিকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃত খোকন ওই ইউনিয়নের জয়শীরকাঠী গ্রামের সদস্য।

ভুক্তভোগী আশা রানী শীলের পুত্র পিজুস শীল জানান, ইউনিয়ন পরিষদ থেকে তার মা আশা রানী শীলের নামে বিধবা ভাতার তালিকায় নাম দেওয়া হলে মঙ্গলবার সকালে ভাতা বই নিয়ে বাটাজোর অগ্রণী ব্যাংক থেকে ভাতার পাঁচ হাজার টাকা উত্তোলণ করেন। এরই মধ্যে ইউপি সদস্য খোকন শিকদার তার হাত থেকে ভাতা উত্তোলণের পাঁচ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদারকে জানানো হলে রাতেই ইউপি সদস্য খোকন তাদের (পিজুস) বাড়ীতে গিয়ে টাকা ফেরত দেওয়ার চেষ্টা করে। এনিয়ে বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদে বৈঠকে বসা হলে সেখানে ইউপি সদস্যের টাকা আত্মসাতের বিষয়ের সত্যতা পাওয়ায় চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার অভিযুক্ত ইউপি সদস্যকে সাময়িক ভাবে বরখাস্ত করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার জানান, ইউপি সদস্য খোকন শিকদার এর আগেও ভাতাভোগিদের টাকা আত্মসাত করেন। সেসময় তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি আরও জানান, বারবার একই অনৈতিক কাজ করায় ইউপি সদস্য খোকন শিকদার ওয়ার্ডের যাবতীয় দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দিয়ে সংরক্ষিত নারী সদস্যকে দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp