বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গৌরনদীতে ভ্রাম্যমাণ আদালতের লক্ষাধিক টাকা জরিমানা

গৌরনদী প্রতিনিধি :: করোনা ভাইরাসকে পুঁজি করে কতিপয় অসাধু ব্যবসায়ী অধিক মুনাফারলোভে পিঁয়াজ, চালসহ নিত্যপন্যের দাম বৃদ্ধি করে বিক্রি করার অভিযোগে আজ শনিবার সকালে জেলার গৌরনদী উপজেলার তিনটি বাজারে অভিযান পরিচালিত হয়েছে। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অসাধু ব্যবসায়ীদের কাছ থেকে এক লাখ এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।


ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারিহা তানজিন বলেন, বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসক এসএস অজিয়র রহমান স্যারের নির্দেশনায় ও উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের তত্ত্বাবধানে সকালে গৌরনদী বন্দরে অভিযান চালানো হয়। এসময় ওই বন্দরের ব্যবসায়ী সমির কুন্ডুকে ২০ হাজার, পরিমল ঘোষকে চার হাজার ও মনির ভূঁইয়াকে সাত হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একইদিন বেলা সাড়ে এগারোটার দিকে গৌরনদীর মাহিলাড়া বাজারে অভিযান চালিয়ে দুইজন অসাধু ব্যবসায়ীর কাছ থেকে ৪৫ হাজার টাকা এবং বেলা সাড়ে বারোটার দিকে বাটাজোড় বন্দরে অভিযান চালিয়ে দুই ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরও জানান, জনস্বার্থে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp