বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গৌরনদী উপজেলা নির্বাচন : তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে বরিশালের গৌরনদী উপজেলার তিন চেয়ারম্যান প্রার্থী একত্রে গণসংযোগ করেছেন। বৃহস্পতিবার (২ মে) দিনভর উপজেলার বাটাজোর ও মাহিলাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ব্যতিক্রর্মী এ প্রচারণা চালানো হয়।

প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া।

প্রচারণা চালানোর সময় বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার, মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন সান্টুর কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে ওই প্রার্থীর বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান।

জানা গেছে, বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহমানকে ঠেকাতে এক মঞ্চে সভা করেছেন অন্য চেয়ারম্যান প্রার্থীরা। এদিকে তারা প্রত্যেকেই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা।

গৌরনদীতে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মো. সাইদুর রহমান জানান, চেয়ারম্যান হিসেবে চারজন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- সৈয়দা মনিরুন নাহার মেরী, মো. হারিছুর রহমান, মো. হাবিবুর রহমান ও মো. মনির হোসেন মিয়া। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে নুরুজ্জামান ফরহাদ মুন্সী, জামাল হোসেন গোমস্তা ও কাজী মোস্তাফিজুর রহমান রনি মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে-অ্যাড. সাহিদা আক্তার, শ্রিপ্রা রানি ও আইরিন আক্তার শিল্পী মনোনয়নপত্র দাখিল করেছেন।

তিনি আরও জানান, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়াই আমাদের লক্ষ্য।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp