বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

গৌরনদী রিপোটার্স ইউনিটির নব-নির্বাচিত সাংবাদিক নেতাদের শপথ গ্রহন

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী রিপোটার্স ইউনিটির কার্যকরী কমিটি ২০২০র নব-নির্বাচিত সাংবাদিক নেতাদের শপথ গ্রহন ও প্রথম মাসিক সভা অনুষ্ঠি হয়। শুক্রবার রিপোটার্স ইউনিটি কার্যালয়ে গৌরনদী রিপোটার্স ইউনিটির নব-নির্বাচিত সভাপতি পলাশ তালুকদারকে শপথ বাক্য পাঠ করান রিপোটার্স ইউনিটির প্রধান উপদেষ্টা ও নির্বাচন ২০২০র কমিশনার সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির।

পরবর্তিতে সভাপতি পলাশ তালুকদার নব-নির্বাচিত সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান চুন্নু সাধারন সম্পাদক এস এম মিজান, সহ-সম্পাদক শামীম মীর, কোষাধ্যক্ষ জামান মুন্সী, দপ্তর সম্পাদক রাজীব হোসেন খান, প্রচার সম্পাদক পপলু খান ও কার্য-নির্বাহী সদস্য খায়রুল ইসলামকে শপথ বাক্য পাঠ করান। শপথ শেষে সকাল সাড়ে ১১টায় প্রথম মাসিক সভা অনুষ্ঠিত  হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে গুরুত্বপূর্ন সিদ্বান্ত গৃহীত হয়। সাবেক সভাপতি বেলাল হোসেনের কাছে থাকা রিপোটার্স ইউনিটির জমাকৃত অর্থ ২লাখ ৫১ হাজার ৩শত ৬৩ টাকা, প্রয়োজনীয় কাগজপত্র ও মালামাল বুঝে নেওয়ার সিদ্বান্ত গৃহীত হয়। এছাড়া বিগত দিনের আয় ব্যায়ের হিসাব নিরীক্ষনের জন্য তিন সদস্য বিশিষ্ট একটি অডিট কমিটি গঠন করা হয়।

এছাড়া সাবেক সভাপতি বেলাল হোসেনের বিরুদ্ধে  রিপোটার্স ইউনিটি নিয়ে গভীর ষরযন্ত্র ও রিপোটার্স ইউনিটির বিরুদ্ধে বিভিন্ন অপ-প্রচার চালিয়ে রিপোটার্স ইউনিটির ভাবমূর্তি ক্ষুন্ন করার তাকে শোকজ করার সিদ্বান্ত গৃহীত হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp