বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরকাউয়া ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম জাকিরের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন বরিশাল সদর উপজেলা নির্বাচনে আলোচনার শীর্ষে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই তিনি ছুটে চলছেন সদর উপজেলার পথে প্রান্তরে, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, মানুষের ভাগ্য উন্নয়নে নিরালসভাবে কাজ করা। তিনি উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে চান সদর উপজেলাকে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৬এপ্রিল) বিকেলে সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের কর্নকাঠি, তালুকদার মার্কেট, সিদ্দিক বাজার, পোলের হাট সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এসময় তার সাথে প্রচারণা করে একাট্টা হয়েছেন চরকাউয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

গণসংকালে উপস্থিত ছিলেন, এসএম জাকির হোসেন নির্বাচনী পরিচালনা কমিটির সমন্বয়ক এডভোকেট আবুয়াল মাসুদ মামুন, বিশিষ্ট সমাজসেবক সুরুজ মোল্লা, ১৬নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি, চরকাউয়া ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাইদুল আলম লিটন, বিপ্লব হোসেন, জুয়েল হাওলাদার, মজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য কালাম হোসেন, সমাজসেবক মিল্টন মোল্লা, ফেরদৌস লিটন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসএম জাকির হোসেন সাধারণ মানুষের সাথে কুশলবিনিময়কালে বলেন, আমি সাধারণ মানুষের জন্য প্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে বরিশাল সদর উপজেলার উন্নয়নে কাজ করবো। আমার কাছে মানুষের কোন ভেদাভেদ নেই, দল-মত নির্বিশেষে আমি সকলকে নিয়ে কাজ করবো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp