বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনজুড়ে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি

অনলাইন ডেস্ক :: আগামীকাল শনিবার বাংলাদেশ জাটকা সংরক্ষণ সপ্তাহ উদ্বোধন করবেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো.আশরাফ আলী খান খসরু এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো. রইছউল আলম মন্ডল।

এ উপলক্ষে ভোলার চরফ্যাশনে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা ও উপজেলা মৎস্য বিভাগ। জাটকা সংরক্ষণ ব্যাপকভাবে প্রচার এবং প্রসারের জন্য দফায় দফায় জেলা এবং উপজেলা সাংবাদিক থেকে শুরু করে উপজেলা মৎস্য টাস্কফোর্স কমিটি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন মহলে মিছিল-মিটিং-সভা-সেমিনার করা হয়েছে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মারুপ হোসেন মিনার বলেন, সকলের সমন্বয়ে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকল মৎস্যঘাটগুলোতে বিভিন্ন মাধ্যমে জানান দেয়া হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় চরফ্যাশন প্রেসক্লাব হলরুমে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন জেলা মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামান।

মত বিনিময়ে প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহম্মদ শুভ্র, উপজেলা মৎস্য কর্মকতা মারুপ হোসেন মিনারসহ জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সংবাদকর্মীরা ওই সময় উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে জেলা মৎস্যকর্মকতা আসাদুজ্জামান খাঁন বলেন, সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ‘বাংলাদেশ জাটকা সংরক্ষণ সপ্তাহ/১৯ ইং’ উপলক্ষে আগামীকাল শনিবার ভোলার চরফ্যাশনের বৃহৎ সামরাজ মৎস্যঘাটে পৌঁছবেন আমন্ত্রিত অতিথিরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp