বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক

চরফ্যাশন প্রতিনিধি :: ভোলার চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়ন থেকে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে আবদুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাঝি বাড়ির সামনে অভিযান চালিয়ে ৫ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আজ বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-মাদ্রাজ ইউনিয়নের চর নাজিমউদ্দিন গ্রামের সামসুল হক হাওলাদারের ছেলে খোরশেদ আলম(৪৫) এবং ওই গ্রামের বাখের কারীর ছেলে জসিম উদ্দিন(৩৮)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত খোরশেদ আলম ও জসিম উদ্দিন দ্বীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছিলেন। এমন সংবাদ পুলিশের কাছে থাকলেও প্রমানের অভাবে গ্রেফতার করা যায়নি। মঙ্গলবার রাতে আব্দুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাঝি বাড়ির সামনের রাস্তার ওপর মাদক বেচা বিক্রি করছেন এমন সংবাদের ভিত্তিতে এসআই পনির খাঁন সংঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।

চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বুধবার সকালে আদলতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp