বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে এমপি জ্যাকবের পক্ষে ইউপি চেয়ারম্যানের হুইল চেয়ার উপহার পেয়ে মহাখুশি প্রতিবন্ধী তানজিলা

এম, নোমান চৌধুরী, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :: ভোলা চরফ্যাশন- মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এমপি) মহোদয়ের পক্ষে প্রতিবন্ধী তানজিলা কে হুইল চেয়ার উপহার দিলেন নুরাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন মিয়া। এমপি জ্যাকব ও নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রতিবন্ধী তানজিলার পরিবার৷

রবিবার (২৪ জানুয়ারি) সকালে প্রতিবন্ধী তানজিলা ( জান্নাত ) এর বাড়িতে গিয়ে তাকে হুইল চেয়ারটি এমপির পক্ষ থেকে তুলে দেন নুরাবাদ ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। হুইল চেয়ারটি পেয়ে প্রতিবন্ধী তানজিলার খুশির শেষ নেই৷ চোখে মুখে আনন্দের ঝিলিক।

রতন মাল নামে একজন বৃদ্ধ জানান, এই এলাকায় হারুনের প্রতিবন্ধী মেয়ে নিয়ে খুবই অসহায় অবস্থা ছিলো। চেয়ারম্যান সাহেব তাকে হুইলচেয়ার দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন, এরকম মানবিক চেয়ারম্যান আমরা আগে কখনো দেখিনি তাই আরো কিছু সহযোগীতা করতে পারলে একটু ভালো হইতো। বৃদ্ধের কথা শুনে চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়া, হারুনের নামে জেলে কার্ড ও রেশম কার্ডের ব্যাবস্থা করে দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন, নুরাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ হোসেন মিয়া, যুবলীগের যুগ্ন আহবায়ক লুৎফর পন্ডিত, ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন গাছি প্রমুখ।

প্রতিবন্ধীর পরিবারের পক্ষ থেকে বলেন, প্রতিবন্ধী তানজিলার দু পায়ে কোন ধরনের শক্তি না থাকার কারনে চলাফেরা করতে খুব কষ্ট হয়। কয়েক বার ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা চালানোর পরেও উপকৃত হয়নি। ঔষধ খাওয়ানোর মতো টাকা পয়সা নেই তানজিলার৷ চলাফেরার জন্য ওর একটি হুইল চেয়ার খুবই প্রয়োজন ছিল৷ দারিদ্র্যতার কারণে কেনা সম্ভব হয়নি৷ নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়া ও এমপি মহোদয় হুইল চেয়ারের ব্যবস্থা করে দেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি৷ আল্লাহ ওনাদের নেক হায়াত দান করুন৷

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp