বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

ভোলা প্রতিনিধি ::: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে নিজ বাড়ির পরিত্যক্ত ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ছাত্রলীগের এক নেতা আত্মহত্যা করেছেন। মৃত ওই ছাত্রলীগ নেতার নাম মো. শামীম হোসেন (২১)।

তিনি শশীভূষণ রসুলপুর ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র ও রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি ছিলেন। মঙ্গলবার (৪ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জলিল পন্ডিতের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন একই ইউনিয়নের আ. জলিল পন্ডিতের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, শামীম হোসেন গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। মঙ্গলবার দুপুরের দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ বাড়ির পরিত্যক্ত ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। কিছু সময় পর পরিবারের সদস্যরা তাকে গলায় ফাঁস দিয়ে ঘরের জানালার সঙ্গে ঝুলতে দেখেন।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন। শশীভূষণ থানার পরিদর্শক (তদন্ত) মো. জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp