বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে জেলে কার্ডের ৫শ কেজী চাল উদ্ধার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :: উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সহায়তায় ১০টি বস্তায় প্রায় পাঁচ শত কেজি চাল উদ্ধার করে শশিভূষণ ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা কমল দে।

বুধবার (০৪ আগষ্ট) দুপুরে ভোলার চরফ্যাশনের শশীভূষণ বাজারের সবুজ ট্রেডার্স থেকে চাল উদ্ধার করে খাদ্য গুদামে রাখা হয়েছে।

সবুজ ট্রেডার্সের মালিক অভিযুক্ত চাল ব্যবসায়ী মোঃ জসিম জানায়, চালগুলো এওয়াজপুর ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি মন্জু আমার কাছে বিক্রি করেছে। সে ভোজন চালে দেবে বলে আমার কাছ থেকে টাকা নিয়ে সরকারি চাল দিয়েছে। ১০ হাজার টাকা এডভান্সড নিয়েছে মন্জু। তবে যুবলীগ নেতা মন্জু চাল বিক্রির কথা স্বীকার করে বলেন, এসব চাল আমি স্থানীয় নেতাকর্মীদের থেকে ক্রয় করে দোকানে বিক্রি করেছি।

স্থানীয় উৎসুক জনতা জানায়, ইউনিয়ন পরিষদে জেলে কার্ডের চাল ৩০ কেজির স্থলে কম দিয়ে উদৃত অংশ চক্রের কাছে বিক্রি করে দেয় চেয়ারম্যান মেম্বাররা। সেই চাল চক্রের সদস্যরা বিভিন্ন দোকানগুলোতে পাইকারি মুল্যে বিক্রি করেন। আজ এওয়াজপুর ইউনিয়ন পরিষদে জেলে কার্ডের চাল দেয়া হয়েছে। সেখান থেকেই এসব চাল দোকানে এসেছে বলছেন প্রতক্ষ্যদর্শিরা। তবে এওয়াজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুব আলম খোকন বলেন, আমি পরিষদে সঠিকভাবে চাল দিয়েছি। এছাড়া অনিয়ম হয়ে থাকলে এ বিষয়ে আমি কিছু জানিনা।

শশীভূষণ খাদ্য গুদাম কর্মকর্তা কমল দে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে চাল উদ্ধার করে খাদ্য গুদামে রাখা হয়েছে। এছাড়া আমি কিছু জানিনা।

উপজেলা নির্বাহী অফিসার আল নোমান রাহুল বলেন, চাল উদ্ধার করে খাদ্য গুদামে রাখা হয়েছে। এ বিষয়ে তদন্ত হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp