বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে ট্রলার থেকে পরে নিখোঁজের ২ দিন পর জেলের লাশ উদ্ধার

এম.নোমান চৌধুরী, চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি :: ভোলার চরফ্যাসনের দুলারহাটের আহাম্মদপুর ইউনিয়নের হাজির হাট রাস্তার মাথায় ট্রলার থেকে পড়ে ‍নুরনবী (৪০) নামের এক জেলে নিখোঁজ হওয়ার ২ দিন পর লাশ উদ্ধার করেছে স্বজন পরিবার।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় যেখানে জেলে নুরনবী পরেছিল সেখানে লাশ ভেসে ওঠে, নুরনবীর স্বজনেরা লাশ দেখে হাওমাও করে কেঁদে উঠে।

পরে স্বজনেরাই নুরনবীর লাশ রাতেই তাদের মাদ্রাজের বাড়ীতে নিয়ে যায়। লাশ বাড়ীতে নেওয়ার পর এলাকায় শোকের মাতম বয়ে যায়। আকাশ বাতাস হালকা হয়ে ওঠে। আজ সকালে তাদের বাড়ীতে নিহত নুরনবীর দাফন সম্পন্ন হয়।

উল্ল্যখ, বু্ধবার দুপুর দেড়টায় হাজিরহাটের রাস্তার মাথার সংলগ্ন মায়া নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলে উপজেলার দক্ষিণ মাদ্রাজ ৭নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, তীরে নোঙ্গড় করা অবস্থায় নুরনবী সহ চার সহযোগী মিলে ট্রলার মেরামত করছিল। ওই সময় পাশদিয়ে অন্য একটি ট্রলার দ্রত গতিতে অতিক্রম করলে প্রচন্ড স্রোতে ডেউয়ের ধাক্কা লাগে নোঙর করা ট্রলারে। শিবার হারুন পন্ডিতের ভোটের ঢেউয়ের ধাক্কা লাগতেই ট্রলারের উপর থেকে জেলে নুরনবী নদীতে পরে যায় বলে জানা গেছে।

এদিক নদীতে প্রচন্ড স্রোতের কারণে নিখোঁজ জেলের উদ্ধার কাজে বেগ পেতে হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মিরা।

নিহত জেলের পরিবারের মাঝে শোকের মাতম চলে আসছে। নিহতের ৩ ছেলে রয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে দুলারহাট থানার অফিসার্স ইনচার্জ ইকবাল হোসেন জানান,নিহত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আমরা নিজেরাই একটা অপমৃত্যু মামলা করে রাখি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp