বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা

এম,নোমান চৌধুরী,চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি :: ‘মুজিব বর্ষের অঙ্গীকারম পুলিশ হবে জনতার’ এই শ্লোগান কে সামনে রেখে সারাদেশের মতো ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা।

শনিবার সকাল ১০ টায়, উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন পরিষদ সংলগ্নে এ সভা অনুষ্ঠিত হয়। দক্ষিন আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পারিষদের সম্মানিত সদস্য ও চর মানিকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুর রব মিয়া।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমরা দক্ষিণ আইচা থানা এলাকাকে রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এখানে থাকবে না কোন ধর্ষণ, নির্যাতন, হত্যা,মাদক,ইভটিজিং, বাল্যবিয়ে, চুরি ডাকাতি,যৌতুক বন্ধ করাসহ নারী ও শিশু পাচার প্রতিরোধ এবং যেকোনো ত্রুটি-বিচ্যুতি রোধ করা সম্ভব।

আজ থেকে আমরা প্রত্যেকে বাড়ি গিয়ে সন্তানদের প্রতি নজর রাখবো। সে কোথায় যায়, কার সাথে মিশে এবং কি করে। আমরা যদি এত টুকু নজরদেই তাহলে কোন পিতার সন্তানই নষ্ট হবেনা।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চরমানিকা ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান শফিউল্লা হাওলাদার প্রমূখ। এখানে সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp