বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টা করলেন শ্বশুর : মামলা দায়ের


চরফ্যাশন :: চরফ্যাশন হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরা গ্রামের শ্বশুর আবুল হাসেম মাঝিকে (৫৫) আসামী করে ধর্ষণ চেষ্টার অপরাধে মামলা দায়ের করেছেন এক সন্তানের জননী পুত্রবধূ। শনিবার রাতে শশীভূষণ থানায় ভুক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শুক্রবার রাতে চর ফকিরা গ্রামে ভুক্তভোগী গৃহবধূর বসতঘরের নিজ শয্যায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে লম্পট শ্বশুর পালিয়েছেন বলে জানিয়েছে পুলিশ। ভুক্তভোগী অভিযোগ জানান, ঘটনার ৭ দিন আগে পেশায় জেলে স্বামী নদীতে মাছ ধরতে গেছেন এবং ৪ দিন আগে মেয়ের বাড়িতে বেড়াতে গেছেন শাশুড়ি।

ঘটনার রাতে এক মাসের একমাত্র সন্তানসহ ভুক্তভোগী এবং লম্পট শ্বশুর ঘরে ছিলেন। রাত সাড়ে ১১ টার দিকে লম্পট শ্বশুর হাসেম মাঝি তার বিছানায় আসেন এবং স্পর্শকাতর স্থানে হাত দিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। ডাক চিৎকারে দেবর-ভাসুরসহ প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন। ভুক্তভোগী আরো অভিযোগ করেন, ৭ মাস আগেও একই ভাবে তাকে ধর্ষণ চেষ্টা করা হয়েছিল এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়া হয়েছিল।

বিষয়টি ভুক্তভোগী তার স্বামী ও শাশুড়িকে জানিয়েছিলেন। কিন্তু সামাজিক সম্মানের ভয়ে কেউ মামলা মোকদ্দমার মতো কঠিন পথে যাননি। স্থানীয়রা জানান, হাসেম মাঝি নারীলোভী এবং এলাকায় তার একাধিক অপকর্মের নজির আছে।

শশীভূষণ থানার ওসি মনিরুল ইসলাম জানান, আসামি হাসেম মাঝিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp