বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাশনে স্বামী-স্ত্রীকে জিম্মি করে আ.লীগ নেতার চাঁদা আদায়

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :: চরফ্যাশনের দুলাহাট থানা এলাকায় দিনমজুর পরিবারের কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুদাম সরদারের বিরুদ্ধে।

শনিবার বিকালে দিনমজুর পরিবারের স্বামী-স্ত্রীর বিয়ে অবৈধ এমন অজুহাতে জিম্মি করে ৫ হাজার টাকা আদায় করে হাতিয়ে নেন আওয়ামী লীগ নেতা ।

দিনমজুর শাহাবুদ্দিন অভিযোগ করেন, তার বোন তার স্বামীকে নিয়ে ঢাকা থেকে তার বাড়িতে বেড়াতে আসেন। এসময়ে তার বাড়িতে হানা দেন নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুদাম সরদার। তাকে জানান তার বাড়িতে অবৈধ ভাবে দুইজন ছেলে মেয়ে আছে এমন অজুহাতে তাদেরকে পুলিশে ধরিয়ে দেয়া হবে বলে হুমকি দেন। এবং ৫ হাজার টাকা দাবী করেন। তিনি সুদামকে তাদের বিয়ে হয়েছে এবং কাবিন নামা রয়েছে বলে জানালেও সুদাম সরদার মানতে নারাজ হন। পরে তিনি নিরুপায় হয়ে সুদামকে ৫ হাজার টাকা দিতে বাধ্য হন। ওই টাকা তিনি হাতিয়ে নেন।

তিনি আরো অভিযোগ করেন, ৫ হাজার টাকা নিয়ে ক্ষ্যন্ত হননি সুদাম। রবিবার রাত সাড়ে ১২টার দিকে সালাউদ্দিনের কাছ থেকে আরো পাঁচশত টাকা হাতিয়ে নেন।

অভিযুক্ত সুদাম সরদার জানান, ওই বাড়িতে অবৈধ ভাবে ঢাকা থেকে দুই জন ছেলে মেয়ে এসেছে এমন খবরে দুলারহাট থানার উপ-পরিদর্শক শ্যামল যান। খবর পেয়ে আমি ওই বাড়িতে গেলে ওই পরিবারের সাথে পুলিশের খরচের বিষয়টি সমোঝতা করে দেই। এর বাহিরে আমার আর কিছুই জানা নাই।

দুলারহাট থানার ওসি মোঃ মোরাদ হোসেন জানান, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp