বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাসনে উদ্ধার হওয়া মৃত খাদিজাকে বেওয়ারিশ হিসেবে দাফন

এম. নোমান চৌধুরী, চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি :: ভোলার চরফ্যাসনে শনিবার পানি ভর্তি বিলের মধ্যে থেকে উদ্ধার হওয়া সেই খাদিজাকে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে। বেওয়ারিশ হিসেবে ভোলায় দাফন করা হয়েছে।

অজ্ঞাত মামলার তদন্ত কর্মকর্তা চরফ্যাশন থানার এস আই নাজমুল ইসলাম জানান, রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় পৌরসভা ১নং ওয়ার্ডের বাসিন্দা মৃত উদ্ধার করা ফুফু ও ফুফাতো বোনকে তদন্তের স্বার্থে থানায় ডেকে আনা হয়েছে। দীর্ঘ সময় ম্যাজিস্ট্রেট তাদের জবানবন্দি নেয়ার পর ছেড়ে দেয়া হয়।

সরেজমিনে জাহানপুর ইউনিয়নে মৃত খাদিজার বাড়ির প্রতিবেশীরা জানান, অর্থের লোভে মেয়েটির অমতে বাবা ও ফুফু মিলে ঢাকায় এক সন্তানের জনক বয়স্ক তোফায়েলের সঙ্গে অপ্রাপ্তবয়স্ক খাদিজাকে বিয়ে দেন। স্বাভাবিকভাবে বয়স্ক স্বামীকে কোনভাবেই মেনে নিতে পারছিল না।

ইতিপূর্বে একাধিকবার মেয়েটির বাবা ফারুক ঢাকায় স্বামীর নিকট দিয়ে আসলে, কাউকে না বলে আবার চরফ্যাসনে চলে আসতো খাদিজা। ওর “মা” নেই। মাকে পিতা ফারুক অনেক আগেই ডিভোর্স দিয়েছিলো। মেয়ের এমন আচরণ, স্বামীকে মেনে না নেয়া এবং অন্য ছেলের সাথে সম্পর্ক আছে সন্দেহে মধ্যযুগীয় কায়দায় পায়ে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করতো পাষণ্ড পিতা। মেয়েটির পিতা ফারুক এখন আত্নগোপনে রয়েছে।

এসকল ঘটনায় মেয়েটির বাবা ফারুক এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়। কোথাও খুঁজে তার সন্ধান পাওয়া যায়নি। খাদিজার ফোন কল ট্র্যাকিং করে সঠিক তদন্তের মাধ্যমে এমন নির্মম হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাট করে দোষীদের শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন চরফ্যাসনবাসী। বেওয়ারিশ হিসেবে চিহ্নিত খাদিজাকে ভোলা আঞ্জুমান মফিদুল কবরস্থানে দাফন করা হয়েছে।

চরফ্যাসন থানা অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। আমরা তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনার মূল রহস্য উদঘাটন করব। ইতিমধ্যে প্রয়োজন মনে করে কিছু লোকের সাক্ষ্য গ্রহণ চলমান রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp