বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চরফ্যাসনে করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ বিতরণ করেন এমপি জ্যাকব

চরফ্যাসন প্রতিনিধি:: ভোলার চরফ্যাসন উপজেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় “মানুষ মানুষের জন্য” কর্মসূচীর আওতায় কর্মহীন ও নিম্ম আয়ের এক হাজার মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (৫ এপ্রিল) সকাল ১০টায় চরফ্যাসন সরকারি টি.বি স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশব্যাপি করোনা পরিস্থিতি মোকাবেলায় যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাড়িতে অবস্থান করতে হবে। তিনি আরো বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিশ্ব এখন বিপর্যস্ত। ধনী বা দরিদ্র, উন্নত বা উন্নয়নশীল, ছোট বা বড় অনেক দেশের মানুষ আজ কমবেশি নভেল করোনা নামক এক ভয়ঙ্কর ভাইরাস দ্বারা আক্রান্ত।

এমন পরিস্থিতিতে আমরাও মুক্ত নই। তাই সকলেই ঐক্যবদ্ধভাবে এই পরিস্থিতি মোকাবেলা করতে হবে। যতদিন এই করোনার প্রাদুর্ভাব থাকবে, ততদিন মাননীয় প্রধানমন্ত্রী যেসব কার্যক্রম রয়েছে তার পাশাপাশি চরফ্যাসন-মনপুরার অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের জন্য আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভি.পি, চরফ্যাসন পৌরসভা মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

পরে বেলা ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নোবেল করোনাভাইরাস মোকাবেলায় উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায় এমপি জ্যাকব প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। তিনি এই সময় প্রাণঘাতি করোনা পরিস্থিতিতে সরকারি কর্মকর্তা ও চেয়ারম্যানদের উদ্দেশ্যে জনসাধারনকে সচেতনতায় মাঠ পর্যায়ে তাদের করণীয় সম্পর্কে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp