বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চলন্ত মোটরসাইকেলে ফণা তুললো সাপ, প্রাণে বাঁচলেন চালক

অনলাইন ডেস্ক :: কুড়িগ্রামে লুৎফর রহমান নামের এক এনজিওকর্মীর চলন্ত মোটরসাইকেলের মিটার বক্স থেকে বিষধর সাপ বের হয়েছে। তবে তার কোনো ক্ষতি হয়নি। দ্রুত মোটরসাইকেলটি দাঁড় করিয়ে প্রাণে বেঁচে যান তিনি।

রোববার (২৬ মার্চ) দুপুরে কুড়িগ্রাম পৌর শহরের কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এনজিও আরডিআরএস কর্মী লুৎফর রহমান এবং তার নারী সহকর্মী শাখা ম্যানেজার মারুফা আক্তার বিশেষ কাজে কাঁঠালবাড়ী ইউনিয়নের অফিস থেকে মোটরসাইকেলযোগে শহরে আসছিলেন। শহরের পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় দেখেন মোটরসাইকেলের সামনের মিটারের ওপর একটি সাপ ফণা তুলে আছে। পরে আরোহী কৌশলে মোটরসাইকেলটি দাঁড় করালে সাপটি ভেতরে ঢুকে যায়। পরে মেকানিক ডেকে সাপটি বের করার চেষ্টা করা হয়। প্রায় এক ঘণ্টার চেষ্টায় মোটরসাইকেল থেকে সাপটি বের করতে সক্ষম হন মেকানিক।

আরডিআরএস কর্মী লুৎফর রহমান বলেন, ‘আমাদের অফিসের চারদিকে জঙ্গল রয়েছে। ধারণা করছি জঙ্গল থেকে সাপটি মোটরসাইকেলে উঠে গেছে। যাই হোক, আল্লাহ পাক আমাকে বাঁচিয়েছেন।’

কুড়িগ্রাম বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (সামাজিক বনায়ন ও সংরক্ষণ) মমিনুল ইসলাম বলেন, সাপটি না দেখা পর্যন্ত বলতে পারছি না বিষধর কি না। তবে কোনো সময় সাপটি মোটরসাইকেলে ঢুকে গেছে। এটি আতঙ্কিত হওয়ারই ঘটনা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp