বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চাঁদপাশায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর গ্রামের পারিবারিক শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাট হওয়ার অভিযোগ উঠেছে। এতে ৩ জন আহত হয়েছে।

সূত্রে জানা যায়, ৬নং ওয়ার্ড বকশিরচর গ্রামের ইয়াকুব আলী নেগাবানের মেজ ছেলে আজিজ নেগাবান ও ছোট ছেলে সোলায়মান নেগাবানের সাথে পারিবারিক শত্রুতার বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ ঝগড়া-বিবাদ চলে আসছিল। এরই জের ধরে গতকাল সোমবার বিকাল ৫ টার দিকে আজিজ নেগাবান ও তার সহযোগী রুবেল হাওলাদার, খোকন হাওলাদারসহ আরো অজ্ঞাত ৮/১০ জন আকস্মিক ভাবে সোলায়মান নেগাবান ও তার স্ত্রী বিলকিস বেগমের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে বিলকিসসহ ৩ জন আহত হয়েছে।

জানা যায়, অভিযুক্ত সন্ত্রাসী ও চাঁদাবাজ আজিজ নেগাবান পরিকল্পিত ভাবে এ হামলা চালায়। ঘটনার সময় আহতদের ডাক-চিৎকার শুনে সোলায়মানের বড় ভাই আনিসুর রহমান নেগাবান তাদেরকে উদ্ধার করতে আসলে সন্ত্রাসী বাহিনী তার উপরেও হামলা করে। পরবর্তীতে স্থানীয়রা থানা পুলিশের সহায়তায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

শেবাচিম হাসপাতালের সার্জারি বিভাগের দায়িত্বরত কর্মকর্তা জানান, আহত ৩ জনের শরীরে গুরুতর আঘাত রয়েছে।

এ বিষয়ে আহত সোলায়মান নেগাবান জানান, হামলার ঘটনায় বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে।

এবিষয়ে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার (ওসি) অপারেশন মোস্তাফিজুর রহমান মুঠোফোনে জানান, তদন্ত করে শীঘ্রই অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp