বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চিত্র নায়িকা পরীমনিকে আটকের পর আতঙ্কে প্রতিবেশীরা

অনলাইন ডেস্ক :: সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্র নায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাব। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় পরীমনি রাজধানীর বনানীর ১৯/১ লেক ভিউ ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে আটক করা হয়েছে তাকে। তাকে আটকের পর ওই ভবনের অন্যান্য বাসিন্দারা আতঙ্কে রয়েছেন বরে জানা গেছে। তবে এ বিষয়ে কেউ কথা বলতে রাজি হননি।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে সরেজমিনে যায়, অনেককেই ভবনের সামনে এসে ছবি তুলছেন। এসময় ওই ভবনে দায়িত্বরত নিরাপত্তাকর্মী মোজাম্মেল জানান, ‘বৃহস্পতিবার ভোর ৬টায় তিনি ডিউটিতে এসেছেন। কারো সঙ্গে কথা বলতে ফ্ল্যাট মালিকদের পক্ষ থেকে নিষেধ করা হয়েছে।’

বর্তমানে পরিমনির বাড়িতে কে কে আছেন জানতে চাইলে তিনি বলেন, ‘শুনেছি ওই ফ্ল্যাটে বর্তমানে তার বৃদ্ধ এক নানা রয়েছেন।’ এর বাইরে তিনি আর কিছু বলতে রাজি হননি।

তবে এই ভবনের পরিচ্ছন্নতাকর্মী ফাতেমার সঙ্গে কথা হলে তিনি জানান, প্রতিদিন সকালে তিনি এ বাড়িতে আসেন। প্রতি ফ্ল্যাটে কলিংবেল বাজিয়ে ময়লা নিয়ে যান। বৃহস্পতিবার সকালে পরীমনির পঞ্চম তলার ফ্ল্যাটে অনেকবার কলিংবেল বাজালেও কেউ দরজা খোলেননি বলে জানান তিনি।

পরীমনিদের ভবনের পাশের ভবনের নিরাপত্তাকর্মী ইসমাইল জানান, প্রায় দেড় বছর ধরে পরীমনি ১৯/১ এর পঞ্চম তলায় ভাড়া থাকেন। মাঝে মাঝে ব্যক্তিগত গাড়ি নিয়ে প্রবেশ করতে দেখতেন। সবসময় তার সঙ্গে একাধিক ছেলেমেয়ে থাকতো বলে জানান তিনি।

এদিকে পরীমনিকে আটকের খবর ছড়িয়ে পড়ার পর ওই এলাকার বাসিন্দা ও ভক্তদের অনেককে তার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কেউ কেউ আবার দাঁড়িয়ে মোবাইলে ছবিও তুলছেন।

বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‍্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতে তোলার কথা রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp