বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ছারছীনার আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ) এর ইন্তেকাল বার্ষিকীতে ঈছালে ছওয়াব মাহফিল

ছারছীনা সংবাদদাতা :: বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ ঐতিহ্যবাহী খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী মাহফিল শুরু হয়েছে।

ছারছীনা শরীফের কুত্ববুল আলম হযরত মাওলানা শাহ্ সূফী নেছারুদ্দিন আহমদ (রহঃ) এর ৬৮ তম ও মুজাদ্দিদে জামান হযরত মাওলানা শাহ্ সূফী আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ) এর ৩০ তম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে আয়োজিত ঈছালে ছওয়াব মাহফিল গতকাল বাদ মাগরীব ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব কেবলা জিকিরের তা’লীম পরিচালনা করেন ও হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ কুরআন তেলাওয়াত ও জুলফিকার গজল পরিবেশক দলের সদস্যদের হামদ ও না’ত পরিবেশনার মাধ্যমে মাহফিলের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এর আগে সকাল ১০ টা থেকে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর পটুয়াখালী ও বরগুনা জেলার আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দুই জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান থেকে হাজার হাজার ছাত্র যোগদান করে।

মাওলানা মোঃ আসাদুল্লাহর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাওঃ মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী, মহাসচিব মাওঃ মোঃ বাহাউদ্দিন মোস্তাফী, সাংগঠনিক সম্পাদক মাওঃ মোঃ আক্কাস আলী প্রমুখ। আজ মাহফিলের ২য় দিন, আগামীকাল বাদ জুমা দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব কেবলা আখেরি মোনাজাত পরিচালনা করবেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp