বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ছুটিতে গেলেন ববি’র উপাচার্য ইমামুল হক- ভারপ্রাপ্ত ভিসি মাহবুব

অনলাইন ডেস্ক :: অবশেষে ছুটিতে পাঠানো হলো বরিশাল বিশ্ববিদ্যালয়ের বির্তকিত উপাচার্য প্রফেসর ড. এসএম ইমামুল হককে। ১০ এপ্রিল এ সংক্রান্ত একটি আদেশ জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একই সাথে ভারপ্রাপ্ত উপাচার্যের দায়িত্ব দেওয়া হয়েছে ট্রেজারার অধ্যাপক ড. একেএম মাহবুব হাসানকে। বিষয়টি নিশ্চিত করেছেন রেজিস্ট্রার ড. মোঃ হাসিনুর রহমান।

নোটিশে উল্লেখে করা হয়েছে, ব্যক্তিগত প্রয়োজনে আজ ১১এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ১৫ দিনের ছুটিতে যাচ্ছেন উপাচার্য প্রফেসর ড. ইমামুল হক।

তার ছুটিকালীন সময়ে উপাচার্যের রুটিন কাজসমূহ পরিচালনা করবেন ট্রেজারার ড. একেএম মাহবুব হাসান। এছাড়া বর্তমানে বিশ্ববিদ্যালয়ের কোন সিন্ডিকেট সভা না থাকায় বিষয়টি পরবর্তী সিন্ডিকেট সভায় অনুমোদনের জন্য উপস্থাপন করা হবে।

তবে পনের দিনের এই ছুটির নোটিশ প্রত্যাখান করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা। আন্দোলনে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থী লোকমান হোসেন বলেন, আমাদের আইওযাশ দেওযা হচ্ছে। আমরা এমন ছুটি চাইনি। চেয়েছি স্থায়ী ছুটি অর্থাৎ উপাচার্য প্রফেসর এসএম ইমামুল হক স্যার আর এক মিনিটের জন্যও আমাদের প্রশাসনিক দায়িত্বে ফিরতে পরবেন না। ফলে আমাদের আন্দোলন চলবে।

ওদিকে ৮দফা দাবী নিয়ে অবস্থান কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp