বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

অনলাইন ডেস্ক :: জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মখলেছুর রহমান বিশ্বাস (৫২) ওই গ্রামের আকবর আলী বিশ্বাসের ছেলে।

সাধুহাটী ইউনিয়নের বংকিরা পুলিশ ক্যাম্পের উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) নাসির উদ্দীন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের লোকজন বিরোধে জড়িয়ে পড়ে। উভয়পক্ষ ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে একে অপরের প্রতি ঝাঁপিয়ে পড়লে উভয়পক্ষের পাঁচ থেকে ছয়জন আহত হন।

তিনি আরও বলেন, চাচাতো ভাইয়ের ছেলে আলম ও সাইদুর রহমান কবরস্থানের পাশে বাড়ি করতে চাইলে মখলেছুর রহমান তাতে বাধা দেন ও প্রাচীর ভাঙচুর করেন। মূলত এ নিয়ে দীর্ঘদিন ধরেই ওই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে ঝিনাইদহ সদর থানায় বহুবার সালিশও হয়েছে। আজ আসরের নামাজের পর তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং লাঠি ও ইট-পাটকেলের আঘাতে মখলেছুর রহমান গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের স্বজন আনিছুর রহমান জানান, আহতাবস্থায় মখলেছুর রহমানকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যুর ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp