বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জাতীয় ক্রিকেট লিগে বরিশালের বিপক্ষে মার্শালের সেঞ্চুরিতে ঢাকা মেট্রোর লিড

অনলাইন ডেস্ক :: জাতীয় ক্রিকেট লিগের (এসসিএল) প্রথম স্তরের চারদিনের ম্যাচে দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে সেঞ্চুরির দেখা পেয়েছেন মার্শাল আইয়ুব। অধিনায়কের দুর্দান্ত ব্যাটিংয়ে বরিশাল বিভাগের বিপক্ষে ৮৩ রানের লিড নিয়েছে ঢাকা মেট্রো।

মঙ্গলবার (২৩ মার্চ) ১ উইকেটে ২৯ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে ঢাকা মেট্রো। স্কোরবোর্ডে ৫২ রান যোগ হতেই দিনের প্রথম উইকেট শামসুর রহমানকে (২৩) হারায় তারা। এরপর ওপেনার জাহিদুজ্জামানকে নিয়ে ৯৩ রানের জুটি গড়েন মার্শাল। তার মধ্যে ফিফটি করে রান আউটের শিকার হন জাহিদুজ্জামান। তার ১২৩ বলে ৬০ রানের ইনিংসটি সাজানো ছিল ৮ চারে।

এরপর একাই দলকে টেনে নিয়ে যান মার্শাল। সেঞ্চুরি করার পথে তিনি সঙ্গ নেন আল আমিন (৭) ও উইকেটরক্ষক জাবিদ হোসেনের (৪১)। পঞ্চম উইকেট হিসেবে সাজঘরে ফেরার আগে ১৬৫ বলে ১৩ চারে ১১২ রানের ঝকঝকে ইনিংস খেলেন মার্শাল।

অধিনায়কের বিদায়ের পরপরই সাজঘরে ফেরেন আমিনুল ইসলাম (০)। তবে দিনের বাকি সময় আর কোনো উইকেট হারাতে দেননি দুই অপরাজিত ব্যাটসম্যান শহিদুল ইসলাম (৪২) ও আবু হায়দার (২১)। ঢাকা মেট্রো প্রথম ইনিংসে দ্বিতীয়দিন শেষ করে ৭ উইকেটে ৩২৪ রানে। এর আগে বরিশাল বিভাগ প্রথমদিনে ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে গুটিযে যায় ২৪১ রানে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp