বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এলএলবি ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

নিউজ ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাভুক্ত এলএলবি ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তির আবেদন আবেদন ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে আবেদন শর্তাবলী ও সময়সূচী নিচে তুলে দেওয়া হলোঃ
ক) ভর্তির কার্যক্রমে আগামী ১৩ ই মে থেকে ১১ ই জুন ২০১৯ তারিখের মধ্যে আগ্রহী প্রার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট ( www.nu.ac.bd/ admission) থেকে প্রাথমিক আবেদন ফর্ম পুরন করতে হবে। এবং উক্ত ফর্মের প্রিন্ট কপিসহ আবেদন ফি বাবদ ৩০০ টাকা সংশ্লিষ্ট কলেজে আগামী ১২ ই জুনের ভিতর জমা দিতে হবে।এবং ১ জুলাই ২০১৯ থেকে ক্লাশ শুরু হবে।

খ) এ ভর্তি কার্যক্রমে প্রাথমিক ভাবে আবেদন কারী প্রার্থীদের শুধুমাত্র স্নাতক( পাস) স্নাতক সমমান পরিক্ষার ফলাফলের ভিক্তিতে প্রতিটি কলেজের জন্য আলাদাভাবে মেধা তালিকা প্রনয়ন করে কোর্স বরাদ্দ দেয়া হবে।

গ) ভর্তি কার্যক্রমের সময়সূচি ও ফলাফল ( www.nu.ac.bd/ admission) ওয়েবসাইট এবং sms ( nu adpm roll টাইপ করে 16222 তে সেন্ড করতে হবে) এর মাধ্যমে শুধুমাত্র ভর্তির ফলাফল জানা যাবে।
মাষ্টার্স নিয়মিত/ প্রাইভেট অথবা প্রিমিনারী টু মাষ্টার্স ( নিয়মিত এবং প্রাইভেট) অথবা মাষ্টার্স ( প্রফেশনাল) প্রোগ্রামের যেকোন শিক্ষাবর্ষে অধ্যয়নরত যেকোন শিক্ষার্থী ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে মাষ্টার্স প্রফেশনাল প্রোগ্রামে ভর্তি হতে পারবেনা উক্ত শর্ত ভজ্ঞ করে কোন শিক্ষার্থী এ ভর্তি কার্যক্রমে অংশগ্রহণ করলে তার উভয় ভর্তি বাতিল করার অধিকার জাতীয় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ সংরক্ষণ করে।
বিস্তারিত…. nu-llb-admissions

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp