বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জাপান বাংলাদেশের পরীক্ষিত বন্ধু: ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

অনলাইন ডেস্ক// শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জাপান বাংলাদেশের পরীক্ষিত বন্ধু। ১৯৭১ সাল থেকে জাপান বাংলাদেশের গ্রামীণ জনগোষ্ঠীর অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনসহ সার্বিক উন্নয়নে ভূমিকা রেখেছে। আগামীতেও তা অব্যাহত থাকবে।

শিল্পমন্ত্রী বৃহস্পতিবার ঝালকাঠিতে পৌরসভার উদ্যোগে জাপানের রাষ্ট্রদূত হিরোআসু ইজুমিকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। অনুষ্ঠানে

জাপান রাষ্ট্রদূত বলেন, তার দেশ সব সময় বাংলাদেশের পাশে রয়েছে, আগামীতেও থাকবে। দুই দেশের মধ্যে বন্ধুত্ব থাকাসহ দুই দেশের জাতীয় পতাকার মধ্যেও মিল রয়েছে। রাষ্ট্রদূত বলেন, গত পাঁচ বছরে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। অগ্রগতির এ ধারা অব্যাহত থাকলে শিগরিই বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে।

ঝালকাঠি পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে জাপান-বাংলাদেশ মৈত্রী সমিতির চেয়ারম্যান আমিনুল ইসলাম বুলবুল ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বক্তৃতা করেন। জাপান রাষ্ট্রদূতের স্ত্রী মাসাকো ইজুমি ও দূতাবাসের কর্মকর্তা এবং পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাসহ শহরের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp