বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

জেলা প্রশাসকের অশ্লীল ভিডিও নিয়ে তোলপাড়, চাইলেন ক্ষমাসুন্দর দৃষ্টি

অনলাইন ডেস্ক :: ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে একটি অশ্লীল ভিডিও। ভিডিওটিতে জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দিনগত রাতে খন্দকার সোহেল আহমেদ নামের এক ফেসবুক আইডি থেকে ভিডিওটি ছাড়া হয়। পরে ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে ইউটিউবসহ নানা মাধ্যমে।

৪ মিনিট ৫৮ সেকেন্ডের ওই সিসিটিভি ফুটেজে জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীর সঙ্গে অপত্তিকর অবস্থায় দেখা গেছে।

এ ব্যাপারে সংবাদ সম্মেলন করে ডিসি বলেন, আমি মানসিকভাবে বিপর্যস্ত। আপনাদের কাছে একটু সময় চাই। আসল ঘটনা বের করতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

ওই ভিডিওর সম্পর্কে আহমেদ কবীর বলেন, এটা সাজানো ভিডিও। দীর্ঘদিন ধরে একটি হ্যাকার গ্রুপ বিভিন্নভাবে আমাকে ভয় দেখিয়ে আসছে। তারা আমাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছে। বিষয়টি আমি গুরুত্বের সঙ্গে নিইনি। এটি সাজানো ভিডিও, ফেক আইডি হতে প্রকাশ করেছে।

ভিডিওতে দেখানো কক্ষটি তার অফিসের বিশ্রাম নেওয়ার কক্ষ বলে নিশ্চিত করেন ডিসি। একই সঙ্গে ওই নারী তার কার্যালয়ে অফিস সহায়ক হিসেবে কর্মরত বলেও নিশ্চিত করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp