বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে অসহায় বৃদ্ধা ভিখারিকে পিটিয়ে জখম

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে এক অসহায় বৃদ্ধা ভিখারিকে পিটিয়ে আহত করেছেন তার স্বজনরা। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনাটি ঘটে।

মালেকা বেগম নামে ৬০ বছরের এ বিধবা বৃদ্ধার বাড়ি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের আগড়বাড়ি গ্রামে। তার স্বামী মো. আব্দুর রহমান অনেক বছর আগেই প্রয়াত হয়েছেন। ভিক্ষা করে তার জীবন-জীবিকা চলে এই বৃদ্ধার।

ঝালকাঠি সদর হাসপালে ভর্তি আহত বৃদ্ধা জানান, একই বাড়িতে থাকা তার আপন ভাই মো. আনোয়ার হোসেন এবং ভাইয়ের ছেলে মো. আরিফ বৃদ্ধার ঘরের সামনে ময়লা-আবর্জনা ফেলে রাখে। এতে বাঁধা দিলে ছোট ভাই আনোয়ার ও তার ছেলে আরিফ মিলে বৃদ্ধাকে পিটিয়ে আহত করে।

ঝালকাঠি সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সবুজ কান্তি সাধক জানান, আহত বৃদ্ধাকে উদ্ধার করে প্রতিবেশীরা ঝালকাঠি সদর হাসপাতালের সামনে রেখে যায়। হাতে, পিঠেসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতে জখম হয়েছে। সেখান গুরুতর আহত দেখেতে পেয়ে আমরা বৃদ্ধাকে হাসপাতালে এনে ভর্তি করে চিকিৎসা শুরু করি। আহত বৃদ্ধা কানেও কম শুনতে পান। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সার্জারি ওয়ার্ডে ভর্তি করে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকেও বৃদ্ধাকে সহযোগিতা করা হচ্ছে বলে জানান হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সবুজ কান্তি সাধক।

তবে এ ব্যাপারে এখন পর্যন্ত পুলিশের কাছে কোন অভিযোগ করেনি বলে জানান ঝালকাঠি সদর থানার পরিদর্শক তদন্ত মো. আবু তাহের মিয়া।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp