বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠি শহরের পূর্বচাদকাঠি রূপনগর (ঝালাইকার বাড়ী) এলাকা থেকে এক নারী মাদক ব্যবসায়ীকে ৬৫ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শুক্রবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় ঐ এলাকার জনৈক নাসির উদ্দিন খান ভাড়াটিয়ার বাসা থেকে ইয়াবা বেচাকেনার সময় তাকে হাতে নাতে গ্রেপ্তার করে। এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই এইচএমএ বাশার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং- ২১) দায়ের করেছে।

ঝালকাঠির ডিবি ওসি মোঃ মনিরুজ্জামন জানায়, পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুলের দিকনির্দেশনায় চলামান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে ডিবি’র এসআই এইচএমএ বাশার এর নেতৃত্বে একটি টিম পৌরসভার রূপনগর এলাকার ঝালাইকার বাড়ী জনৈক নাসির উদ্দিন খানের ভাড়া বাসায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মৃত রতন কুমার মন্ডলের স্ত্রী মনিকা রানী মন্ডলের (৪১) দেহ তল্লাশী করে তার হেফাজত থেকে প্রায় সাড়ে উনিশ হাজার টাকা মূল্য মানের ৬৫পিচ ইয়াবা উদ্ধার করে।

পরবর্তীতে ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার ও উদ্ধারকৃত অবৈধ ইয়াবাসহ ঝালকাঠি সদর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে।

উল্লেখ্য গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মনিকা রানী মন্ডলের মৃত রতন কুমার মন্ডলের স্ত্রী ও ৯নং ওয়ার্ডের সিটিপার্ক খালের অপরপ্রান্তে মৃতঃ বাবুল মালাকার মেয়ে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp