বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে এক রাতে তিন স্কুলে চুরি

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির সদর উপজেলার তিনটি বিদ্যালয়ে এক রাতে চুরি হয়েছে। চোরের দল বিদ্যালয়গুলো থেকে ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) গভীর রাতে সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফখরুদ্দিন শিশু বিদ্যালয় ও নৈয়ারি মাধ্যমিক বিদ্যালয় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় মৌখিক অভিযোগ দেয়া হয়েছে বলে জানিয়েছেন নথুল্লাবাদ প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক মির্জা নাঈম।

জানা গেছে, রাতে সদর উপজেলার নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে প্রবেশ একদল চোর। এ বিদ্যালয় থেকে একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় চোরের দল। এসময় প্রহরী বিদ্যালয়ে ছিল না বলেও বলা হয়েছে অভিযোগে। একই রাতে পার্শ্ববর্তী ফখরুদ্দিন শিশু বিদ্যালয় ও নৈয়ারি মাধ্যমিক বিদ্যালয়েও চুরি হয়। এ দুইটি স্কুল থেকে বৈদ্যুতিক পাখা, পিতলের ঘণ্টাসহ বিভিন্ন মালামাল চুরি হয়।

নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা নাঈম বলেন, আমাদের প্রহরী আবদুস ছালামের মা অসুস্থ থাকায় মঙ্গলবার রাতে তিনি বিদ্যালয়ে ছিলেন না। এ রাতেই চুরি হয়। এ ঘটনায় থানায় মৌখিকভাবে জানানো হয়েছে।

ঝালকাঠি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মিজানুর রহমান বলেন, স্কুলে চুরির ঘটনায় থানায় ফোন করে শিক্ষকরা জানিয়েছেন। এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp