বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে ট্রলি খালে পড়ে চালক নিহত

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটিতে বিদ্যুতের টাওয়ার নির্মাণ কাজের সামগ্রীসহ একটি ট্রলি উল্টে খালের মধ্যে পড়ে চালক নিহত হয়েছেন।

রবিবার (২৩ জুন) দুপুরে নলছিটি-মোল্লারহাট সড়কের মাদারঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রলি চালকের নাম আরেজুল ইসলাম (৩১)। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ময়রামপুর গ্রামের মো. ওহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের জন্য ঝালকাঠির নলছিটির তালতলা এলাকায় টাওয়ার নির্মাণের কাজ শুরু হয়। কাজটি ঢাকার জিএস ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন করছে। রবিবার বেলা ১২টার দিকে নির্মাণ সামগ্রী নিয়ে কোম্পানির একটি ট্রলি বরিশাল থেকে নলছিটির তালতলা যাচ্ছিল। ট্রলিটি টাকবাজার এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। ট্রলির নিচে আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যায় চালক আরেজুল ইসলাম। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে থাকা জিএস ইঞ্চিনিয়ারিং কনস্ট্রাশনের সুপারভাইজার মো. আপন হোসাইন জানান, নিহত আরেজুল কোম্পানির নিযুক্ত চালক। ময়না তদন্তের পর তার লাশ কুষ্টিয়ার দৌলতপুরে পরিবারের কাছে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, লাশের ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp