বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে দিনদুপুরে বাসা থেকে স্বর্ণালংকার ও টাকা চুরি, আটক ২

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠি শহরের একটি বাসা থেকে স্বর্ণালংকার ও টাকা চুরি করে নিয়েছে একদল চোর। এ সময় দুই যুবককে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। বুধবার সকাল ১১টার দিকে কৃষ্ণকাঠি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কৃষ্ণকাঠি এলাকার বিশ্বরোডের পাশে একতলা একটি ভবনে থাকেন মাকসুদা বেগম। তাঁর স্বামী মো. শহজাহান ঢাকায় চাকরি করেন। সকাল ১১টার দিকে মাকসুদা চায়ের পাতা কিনতে বাসার সামনে একটি দোকানে যান। এ সুযোগে মোটরসাইকেলে এসে দুই যুবক মাকসুদার ঘরের দরজার হ্যাজবোল ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা ঘরের আলমারি ভেঙে নগদ ৫০ হাজার টাকা ও দুই ভরি সোনার গহনা লুটে নেয়। এরই মধ্যে মাকসুদা ঘরে এসে দুই যুবককে দেখতে পেয়ে চিৎকার দেয়। স্থানীয়রা ছুটে এসে তাদের হাতে নাতে ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ এসে দুই যুবককে এলাকাবাসীর হাত থেকে উদ্ধার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

মাকসুদা বেগম বলেন, আটক দুই যুবকের সঙ্গে আরো লোকজন ছিল। টাকা ও সোনার গহনা তারা নিয়ে পালিয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে আমার লুটে নেওয়া টাকা ও গহনা উদ্ধারের অনুরোধ করছি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে কিছু পাওয়া যায়নি। স্থানীয়রা তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আমরা চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp