বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে পিকনিক করতে না দেয়ায় চাচার ঘরের সামনে ভাতিজার মলমূত্র

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া গ্রামে সাবেক সেনাসদস্য চাচার ঘরের সামনে মলমূত্র ফেলে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধ করেছেন ভাতিজা।

বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে চাচাকে হত্যার হুমকি দেয়া হয়। এ নিয়ে সোমবার (২৫ মে) রাজাপুর থানায় অভিযোগ দিয়েছেন চাচা বেলায়েত হোসেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাতুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হেমায়েত হোসেন নুরুর ছেলে মাহমুদ হোসেন রাজুসহ কয়েকজন গতকাল চাঁদরাতে চাচা বেলায়েত হোসেনের বাড়ির পাশে সাউন্ড বক্স বাজিয়ে পিকনিকের আয়োজন করে। রাজাপুর থানা পুলিশ সাউন্ড বক্সের শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে গান-বাজনা বন্ধ করে দেয়। চাচা পুলিশ ডেকেছে ধারণা করে রাতেই চাচার ঘরের সামনে মলমূত্র ফেলে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধ করে ভাতিজা।

এ ব্যাপারে বেলায়েত হোসেন তার বড় ভাই সাবেক ইউপি চেয়ারম্যান হেমায়েত হোসেন নুরুর কাছে অভিযোগ দিলে হত্যার হুমকি দেয়া হয়। পরে তিনি রাজাপুর থানায় অভিযোগ দেন।

বেলায়েত হোসেন জানান, বড় ভাই সাবেক ইউপি চেয়ারম্যান হেমায়েত হোসেন নুরুর সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে তার। এজন্য তার ঘরের পাশে সাউন্ড বক্স বাজিয়ে পিকনিকের আয়োজন করে ভাতিজা। পুলিশ তাদের পিকনিক বন্ধ করে দিলে মলমূত্র ফেলে তার ঘরের সামনে বাঁশ বেঁধে বেড়া দেয়া হয়। এজন্য থানায় অভিযোগ দিয়েছেন তিনি।

এ ব্যাপারে হেমায়েত হোসেন নুরু বলেন, আমার ছেলে এ ঘটনায় সম্পৃক্ত নয় । যদি ছেলে এ ধরনের কাজ করে থাকে তাহলে বিচার হবে।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থ্যা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp