বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে প্রেম করার অপরাধে রড দিয়ে তরুণকে পিটিয়ে জখম

ঝালকাঠির রাজাপুরে প্রেম করার অপরাধে হাসান ফকির (২১) নামের এক তরুণকে পিটিয়ে গুরুতর আহত করেছেন মেয়ের স্বজনেরা। গত বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার উত্তর উত্তমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় হাসানকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসান উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের মো. খলিল ফকিরের ছেলে।

খোঁজ-খবর নিয়ে জানা গেছে- সম্প্রতি পার্শ্ববর্তী উত্তমপুর এলাকার এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে হাসানের। বিষয়টি পরিবার মেনে না নেওয়ায় গত ১২ অক্টোবর ভোরে ওই স্কুলছাত্রী কাউকে না জানিয়ে হাসানের বাড়িতে এসে অবস্থান নেয়। তবে বিয়ের বয়স না হওয়ায় স্থানীয় ইউপি সদস্য মো. ওবায়দুল হকের মধ্যস্থতায় ওই দিন দুপুরেই হাসানের বাবা ওই স্কুলছাত্রীকে তাঁর পরিবারের কাছে পৌঁছে দেন।

মেয়েকে ফুঁসলিয়ে প্রেমে জড়ানো এবং ঘর থেকে নিয়ে যাওয়া হয়েছে এমন অভিযোগ এনে হাসান ও তাঁর পরিবারের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে মেয়ের পরিবার।

গতকাল বুধবার সন্ধ্যায় উত্তমপুর এলাকায় হাসানকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন মেয়ের নানা জাফর আলী, মামা কাওসার ও জহিরুল। স্থানীয়রা হাসানকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মানিক হালদার বলেন, হাসানের মাথায় গভীর ক্ষত রয়েছে। মস্তিষ্কে রক্তক্ষরণের আশঙ্কায় তাকে বরিশালে পাঠানো হয়েছে।

এদিকে, গতকাল ওই স্কুলছাত্রী আবারও ছেলের বাড়িতে চলে আসলে বিষয়টি রাজাপুর থানা পুলিশকে জানায় মেয়ের পরিবার। পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে আসে। রাত ১১টার দিকে মেয়েটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মারধরের ঘটনায় মেয়ের পরিবারের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয় রাজাপুর থানার ভা্রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আরেফিন বলেন- ‘আমরা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছি। ছেলেকে মারধরের ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp