বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে বসতভিটা থেকে উচ্ছেদের অভিযোগে সংবাদ সম্মেলন

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে বসতভিটা থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি পরিবার। বুধবার বেলা ১১টায় টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাজাপুর উপজেলার আদর্শপাড়া এলাকার দিনমজুর মিজানুর রহমনের স্ত্রী নাসিমা বেগম অভিযোগ করেন, তার স্বামীর সৎ ভাইদের সহযোগীতায় গত বছরের ২৩ মার্চ একই এলাকার আলমগীর গাজী, নুরুল হক, এনামুল হক, মনিরুল ইসলাম, নোমাল আল সোহাদ, সেলিম তালুকদার, রাবিক, পলাশ ও নুর আলমসহ একদল সন্ত্রাসীরা তাদের মারধর করে বসত ভিটা থেকে জোড়পূর্বক তাড়িয়ে দেয় এবং ঘড় বাড়িতে লুটপাট চালায়।

এ ঘটনায় রাজাপুর থানায় গিয়ে আমরা অভিযোগ করলেও তৎকালীন ওসি তদন্ত আবুল কালাম আজাদ আমাদের অভিযোগ গ্রহন না করে উল্টো আমাদের গ্রেফতারের হুমকী দেয়। এমনকি আমাদের ক্রসফায়ারেরও হুমকী দেয়। আমরা বর্তমানে সন্ত্রাসী ও পুলিশের ভয়ে এক বছর যাবত বসত ভিটা ছেড়ে মানবেতর জীবন যাপন করছি। এ ব্যাপারে আমরা গত বছরের ২৫ আগষ্ট ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল আমলী আদালতে মামলা দায়ের করি। এ জমিতে আদালতের স্থিতিবস্থা থাকা সত্বেও সন্ত্রাসীরা হামলা করে আমাদের বসত ভিটা দখল করে নেয়।
সংবাদ সম্মেলনে দিনমজুর পরিবারটি তাদের বাড়ি ঘর ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp