বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে বিপুল পরিমাণ চোরাই যন্ত্রাংশ জব্দ

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির পশ্চিম চাঁদকাঠি এলাকার মুজিব সড়কের একটি বাড়িতে অভিযান চালিয়ে বিভিন্ন গাড়ির বিপুল পরিমাণ চোরাই যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় চামটা গ্রামের আল আমিন হাওলাদার, পোনাবালিয়া গ্রামের ফেরদৌস খান ও কলেজ সড়কের আহাদুল ফকিরকে আটক করা হয়।

শুক্রবার (১৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় সদর থানার ওসি খলিলুর রহমান, ওসি (তদন্ত) আবু তাহের মিয়া, ওসি (অপারেশন) মুরাদ আলীসহ ডিবি ও পুলিশের একটি টিম অভিযানে সহায়তা করে। টিএন্ডটি সড়কের জনৈক সৌদি প্রবাসী এক ব্যক্তির বাড়ি ভাড়া নিয়ে আলম এসব চোরাই যন্ত্রাংশের গুদাম গড়ে তোলে। দীর্ঘদিন সে বরিশাল বিভাগের বিভিন্ন স্থান থেকে এসব চুরি করা গাড়ি কিনে যন্ত্রাংশ খুলে বিক্রি করে আসছিল বলে পুলিশ জানায়।

পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে প্রতারণার আশ্রয় নিয়ে ঝালকাঠি থেকে চুরি হওয়া অটো রিকশার একই নম্বরে একাধিক অটো চলাচল করছে।

ঝালকাঠি জেলা অটো রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু সাইদ খান জানান, ঝালকাঠি থেকে এ পর্যন্ত শতাধিক অটো রিকশা চুরি হয়েছে। পুলিশের সহায়তায় কিছু অটো উদ্ধার করা হয়। উদ্ধার না হওয়া অপর অটোগুলোর বিষয়ে এই সিন্ডিকেটের নায়ক আলম হোসেনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করার দাবি জানান তিনি।

উদ্ধার করা যন্ত্রাংশের বিষয়ে ঝালকাঠি থানার তদন্ত কর্মকর্তা এসআই মো. ফারুক মৃধা জানান, আল আমিনকে গ্রেফতার করে এই মামলায় আসামি করা হয়েছে। এছাড়া আটককৃত ফেরদৌস খান ও আহাদুল ফকিরকে সন্দেহজনক আসামি হিসেবে জিজ্ঞাসাবাদ শেষে সম্পৃক্ততা পাওয়ায় আদালতে সোপর্দ করা হয়েছে। বাড়ির ভাড়াটিয়া আলম হোসেন পলাতক রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp