বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এ দুর্ঘটনায় ৭০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় রাজাপুর ও ভাণ্ডারিয়ার ২টি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আশপাশের দোকানগুলো রক্ষা পায়।

ব্যবসায়ীরা জানান, বিদ্যুৎ চলে যাওয়ায় পেট্রোল ব্যবসায়ী আব্দুল মজিদ মোম জ্বালিয়ে পেট্রোল বিক্রি করার সময় হঠাৎ আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে তিনি দগ্ধ হন। পরে দু’পাশের অন্তত ১৫ দোকান পুড়ে ও পানিতে ক্ষতিগ্রস্ত হয়।

আরও পড়ুন: দোকান উপহার পেলো নারী মুচি সবিতা

বাজার কমিটির নেতারা জানান, পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত দোকানগুলোতে ব্যাপক মালপত্র ছিল। আগুনে পুড়ে যাওয়ায় ব্যবসায়ী ও দোকান মালিকরা নিঃস্ব হয়ে গেছেন।

রাজাপুর ফায়ার সার্ভিস কর্মকর্তা জানান, খবর পেয়ে দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে আনায় আশপাশের দোকানগুলো রক্ষা পেয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির তথ্য নিরুপণ করা হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শনকালে ইউএনও সোহাগ হাওলাদার জানান, বৃহস্পতিবার বিকেলে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করা হবে। পরবর্তীতে সার্বিক সহায়তা দেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp