বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে মাদক মামলায় দুই নারীর কারাদণ্ড

অনলাইন ডেস্ক :: ঝালকাঠিতে মাদক মামলায় এক নারীকে যাবজ্জীবন এবং তাঁর সহযোগী আরেক নারীকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস কে এম তোফায়েল হাসান এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ফাতেমা বেগম (৩৪) খুলনার ডুমুরিয়া উপজেলার বাসিন্দা। তাঁকে যাবজ্জীবন দণ্ডের পাশাপাশি আদালত ৩০ হাজার টাকা জরিমানা করেছেন। তাঁর সহযোগী ঝালকাঠির রাজাপুর উপজেলার পিয়ারা বেগমকে (৪৮) দুই বছরের কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন আদালত। রায় ঘোষণার সময় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ফাতেমা আদালতে উপস্থিত ছিলেন। তবে পিয়ারা বেগম পলাতক আছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১১ সালের ৭ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. আবদুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই দুই নারী মাদক কারবারিকে আটক করে। তখন তাঁদের কাছ থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিন উপপরিদর্শক মো. আবদুল হক বাদী হয়ে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। ২০১২ সালের ৫ আগস্ট পুলিশ তাঁদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। মামলায় নয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এই রায় দেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp