বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে সন্ত্রাসীদের কাছে জিম্মি ১০ হিন্দু পরিবার, মন্দির গুড়িয়ে দেয়ার হুমকি

অনলাইন ডেস্ক :: ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চেচরীরামপুর ইউনিয়নে ভায়লাবুনিয়া গ্রামের মিস্ত্রী বাড়িতে জমাজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে মথুয়া সম্প্রদায়ের মন্দির ভেঙে গুড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছে স্থানীয় সন্ত্রাসীরা।

মিথ্যা অভিযোগসহ নানাভাবে হয়রানি করে আসছে অসহায় ১০টি পরিবারকে। আর এলাকার একটি ভূমিদস্যু চক্র সন্ত্রাসীদের নেপথ্যে ইন্ধন জোগাচ্ছে বলে পরিবারগুলোর অভিযোগ।

গ্রামের অসহায় ওই হিন্দু পরিবারের রতন মিস্ত্রী জানায়, একই বাড়ির গৌরাঙ্গ মিস্ত্রীর সাথে তাদের ১০টি পরিবারের জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। এ নিয়ে বারবার স্থানীয় এমনকি উপজেলা চেয়ারম্যানের কাছে সালিশি বৈঠক হলেও গৌরাঙ্গ মিস্ত্রী তা না মেনে বিরোধ জিইয়ে আসছে। গৌরাঙ্গ মিস্ত্রীর দুই ছেলে সুশান্ত মিস্ত্রী ও প্রশান্ত মিস্ত্রী এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এরা দুই ভাই আমাদের ১০ পরিবারের সম্পত্তি দখলের পায়তারা করে আসছে। দুই ভাইয়ের মধ্যে প্রশান্ত মাঝে মাঝে ঢাকায় থেকে এসে এলাকায় সন্ত্রাসী কার্মকান্ডে করে বেড়ায়। যে কারণে আমরা সব সময় ভয়ে থাকি। আর ওদের পেছনে একটি ভূমিদস্যু চক্র ইন্ধন যোগাচ্ছে। গত ১৫ মার্চ সুশান্ত ও প্রশান্ত আমাদের মেরে ফেলার হুমকি দেয় এবং মন্দির গুড়িয়ে দেয়ার কথা বলে। আর এ বিষয়টি কাঁঠালিয়া থানায়ও মৌখিকভাবে অবহিত করা হয়েছে বলে জানান রতন মিস্ত্রী।

এ ব্যাপারে কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক সাংবাদিকদের জানান, বিষয়টি সরেজমিন তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp