বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনা : সেই ঘাতক বাসচালক মোহন গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে পড়ে ১৭ জন মৃত্যুর ঘটনায় ঘাতক বাসচালক মোহন খানকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়, জানিয়েছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

শনিবার (২২ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে বরিশাল-খুলনা মহাসড়কে উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা এলাকায় যাত্রীবাহী বাসটি উল্টে পানিতে পড়ে যাওয়ায় ১৭ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ৮ জন নারী, ৬ জন পুরুষ ও ৩ জন শিশু। এ ঘটনায় আরও অন্তত ৩৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রোববার (২৩ জুলাই)রাতে ঝালকাঠি সদর থানার উপ-পরিদর্শক সুশংকর মল্লিক বাদী হয়ে বাসচালকসহ তিনজনের নামে একটি মামলা করেন।

প্রধান আসামি হলেন দুর্ঘটনার শিকার বাশার স্মৃতি নামক যাত্রীবাহী বাসের চালক মোহন খান (৪০)। তিনি নলছিটি উপজেলার রায়াপুর (বটতলা) গ্রামের মৃত আবদুল গনি খানের ছেলে। অন্য দুই আসামি হলেন বাসের সুপারভাইজার ফয়সাল এবং বাসচালকের সহকারী ও বরগুনার ঢালুয়া ইউনিয়নের হালুয়া গ্রামের মো. সোবহান মিয়ার ছেলে আকাশ ওরফে বুলেট (১৮)।

সোমবার (২৪ জুলাই) বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলা থেকে মামলার ২ নম্বর আসামি বাসের সুপারভাইজার মো. ফয়সাল ওরফে মিজানকে (৩২) গ্রেপ্তার করে র‍্যাব।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp